নরসিংদীতে অপহৃত কিশোরীকে ঢাকা থেকে উদ্ধার করলো পিবিআই

নরসিংদীতে অপহৃত কিশোরীকে ঢাকা থেকে উদ্ধার করলো পিবিআই

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি:
নরসিংদীর মাধবদী থেকে অপহৃত লিমা আক্তার (১৪) (ছদ্মনাম) নামে এক কিশোরীকে গাবতলী হতে উদ্ধার করেছেন নরসিংদী জেলা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।
রবিবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় নরসিংদীর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পুলিশ সুপার মোঃ এনায়েত হোসেন মান্নান এর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান যে,পুলিশ ব্যুরো অব ইভেস্টিগেশন(পিবিআই) প্রতিষ্ঠা লগ্ন থেকেই বাংলাদেশের বিচারিক ব্যবস্থায় সঠিক তদন্ত উপহার দেওয়ার জন্য নিরলস কাজ করে চলেছে।

বিস্মৃত প্রায় অপরাধের সূত্র ধরে হত্যা, অপহরন, গুম, জঙ্গি, জলদস্যু, ডাকাত, অস্ত্র ব্যবসায়ী, মাদক ব্যবসায়ী, মানব পাচারকারী সহসকল অপরাধীকে বিচারের কাঠগড়ায় দাড় করাতে এবং ন্যায় প্রতিষ্ঠার জন্য দৃঢ সংকল্প ও বদ্ধ-পরিকর। এরই ধারাবাহিকতায় গত ১৮ জুন সন্ধ্যা ৭টায় নরসিংদীর সদর উপজেলার মাধবদী থানাধীন

পৌলানপুর গ্রামের জামিয়া রশিদিয়া ইসলামীয়া মহিলা মাদ্রাসার রাস্তা দিয়ে লিমা আক্তার (১৪) নামে এক কিশোরী বাড়ি ফেরার পথে পূর্বে উৎপেতে থাকা অপহরণকারী মারফ আহম্মেদ ও তার সহযোগীদের সহায়তায় জোরপূর্বক অপহরন করে সিএনজি যোগে অজ্ঞাত স্হানে নিয়ে যায়। পরে অপহৃত লিমার মা বাদী হয়ে নরসিংদীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করেন।

পিবিআই মামলার দ্বায়িত্ব প্রাপ্ত হয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে রবিবার (১৬ অক্টোবর) রাত দেড়টায় গোপন সংবাদের ভিত্তিতে উপপরিদর্শক ফারক হোসেন, উপপরিদর্শক সাইফুল ইসলাম ও উপপরিদর্শক আশরাফ আলীসহ সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত একটি চৌকস দল ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন গাবতলী এলাকা হইতে অপহৃত লিমা আক্তার (১৪) (ছদ্মনাম) কে উদ্ধার করেন। তিনি আরও জানান অপহৃত লিমা আক্তারকে আদালতে প্রেরন করা হয়।

 

আপনি আরও পড়তে পারেন